LED SIGN BD LTD | Best Advertising Agency in Bangladesh.

এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

জিওফ্রে হিন্টন, যাকে প্রায়শই “এআই-এর গডফাদার” হিসাবে উল্লেখ করা হয়, তিনি গুগল ছেড়েছেন এবং এখন ভুল তথ্যের বিপদ সম্পর্কে সতর্ক করছেন৷ হিন্টন টরন্টো বিশ্ববিদ্যালয়ের একজন বিশিষ্ট অধ্যাপক ইমেরিটাস এবং একজন ভেক্টর ইনস্টিটিউট ফেলো। তিনি একজন Google বিশিষ্ট বিজ্ঞানী এবং গুগল ব্রেইন দলের প্রধানও ছিলেন। এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

হিন্টন সাম্প্রতিক বছরগুলোতে গুগলের ক্রমবর্ধমান সমালোচনা করে আসছেন এবং এখন কোম্পানি ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দ্য গার্ডিয়ানের সাথে একটি সাক্ষাত্কারে, হিন্টন ভুল তথ্যের বিপদ এবং কৃত্রিম বুদ্ধিমত্তার ক্ষেত্রে নিয়ন্ত্রণের প্রয়োজনীয়তা সম্পর্কে সতর্ক করেছিলেন।

হিন্টন যুক্তি দিয়েছিলেন যে AI “সামগ্রী তৈরিতে সত্যিই ভাল” এবং এটি এমন পরিস্থিতির দিকে নিয়ে যেতে পারে যেখানে “আপনার কানের রোবটিক ভয়েস আপনাকে ভুল তথ্য দিচ্ছে”। তিনি আরও সতর্ক করেছিলেন যে AI নকল ভিডিও ফুটেজের জন্য ব্যবহার করা যেতে পারে এবং এটি “গভীর রাজনৈতিক পরিণতি” হতে পারে। এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

হিন্টনের সতর্কতা এমন সময়ে আসে যখন কৃত্রিম বুদ্ধিমত্তার প্রভাব এবং এই এলাকায় নিয়ন্ত্রণের প্রয়োজনীয়তা সম্পর্কে উদ্বেগ বাড়ছে। আশা করা যায় যে তার সতর্কতাগুলি নিশ্চিত করতে সাহায্য করবে যে AI একটি দায়িত্বশীল উপায়ে বিকশিত হয়েছে এবং এর সাথে সম্পর্কিত ঝুঁকিগুলি

কৃত্রিম বুদ্ধিমত্তার “গডফাদার” জিওফ্রে হিন্টন, কোম্পানির ভুল তথ্য পরিচালনার বিষয়ে উদ্বেগের জন্য গুগলকে ছেড়ে দিয়েছেন।

কৃত্রিম বুদ্ধিমত্তার “গডফাদার” হিসাবে ব্যাপকভাবে পরিচিত কানাডিয়ান কম্পিউটার বিজ্ঞানী জিওফ্রে হিন্টন, কোম্পানির ভুল তথ্য পরিচালনার বিষয়ে উদ্বেগের জন্য গুগলকে ছেড়ে দিয়েছেন।

হিন্টন, যিনি টরন্টো বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপকও, মঙ্গলবার একটি ব্লগ পোস্টে তার পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন, বলেছেন যে তিনি “রাজনৈতিক পক্ষপাতমূলক বার্তাপ্রেরণের অ্যালগরিদমিক পরিবর্ধন” বলে অভিহিত করে “সমস্যা” পেয়েছিলেন।

“আমি পদত্যাগ করছি কারণ আমি আর বিশ্বাস করি না যে Google তার শক্তিশালী AI প্রযুক্তি নৈতিকভাবে দায়ী এবং সামাজিকভাবে উপকারী তা নিশ্চিত করার জন্য কার্যকরভাবে কাজ করছে,” হিন্টন লিখেছেন।

হিন্টন হলেন কৃত্রিম নিউরাল নেটওয়ার্কের বিশ্বের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের একজন, যে ধরনের AI প্রযুক্তি Google দ্বারা চিত্র শনাক্তকরণ এবং মেশিন অনুবাদের মতো কাজের জন্য ব্যবহৃত হয়৷ এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

For any king of signboard please call us: +88 01984888877 

তার ব্লগ পোস্টে, হিন্টন বলেছিলেন যে তিনি কিছু সময়ের জন্য AI এর সম্ভাব্য অপব্যবহারের বিষয়ে “চিন্তিত” ছিলেন, কিন্তু Google এর “দায়িত্বশীল উন্নয়ন” নীতিগুলির দ্বারা আশ্বস্ত হয়েছেন, যার মধ্যে নিরাপত্তা, ন্যায্যতা এবং গোপনীয়তার প্রতিশ্রুতি রয়েছে।

যাইহোক, হিন্টন বলেছিলেন যে ব্যবহারকারীদের জন্য তথ্য ব্যক্তিগতকরণের জন্য গুগল যেভাবে এআই ব্যবহার করছে সে সম্পর্কে তিনি ক্রমবর্ধমানভাবে উদ্বিগ্ন হয়ে পড়েছেন, উল্লেখ করেছেন যে কোম্পানিটি ভুয়া খবর এবং ষড়যন্ত্র তত্ত্ব প্রচারের জন্য সমালোচিত হয়েছে।

হিন্টন লিখেছেন, “আমি আর বিশ্বাস করি না যে Google তার দায়িত্বশীল উন্নয়ন নীতিগুলি মেনে চলছে।” “আমি মনে করি এটি করার জন্য এটি কঠোর পরিশ্রম করছে, তবে এটি যথেষ্ট করছে না।”

হিন্টনের পদত্যাগ Google এর জন্য একটি বড় ধাক্কা, যেটি সাম্প্রতিক বছরগুলিতে AI-তে প্রচুর বিনিয়োগ করছে৷

একটি বিবৃতিতে, গুগল বলেছে যে হিন্টনের চলে যাওয়ার সিদ্ধান্তে এটি “হতাশ”, তবে তার মতামতকে সম্মান করে।

বিবৃতিতে বলা হয়েছে, “আমরা AI এর দায়িত্বশীল বিকাশের জন্য এবং আমাদের পণ্যগুলিকে নৈতিকভাবে এবং ভালোর জন্য ব্যবহার করা হয় তা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

For any king of signboard please call us: +88 01984888877 

হিন্টনই একমাত্র এআই বিশেষজ্ঞ নন যিনি গুগল যেভাবে এআই প্রযুক্তি ব্যবহার করছে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

গত বছর, 2,400 টিরও বেশি Google কর্মচারী একটি সামরিক ড্রোন প্রকল্পে কোম্পানির জড়িত থাকার প্রতিবাদে একটি চিঠিতে স্বাক্ষর করেছিলেন এবং কয়েক ডজন কর্মচারী এই সমস্যাটির জন্য পদত্যাগ করেছেন।

গুগল যেভাবে নতুন পণ্য তৈরি করতে AI ব্যবহার করছে, যেমন তার বিতর্কিত ডুপ্লেক্স সিস্টেম, যা ব্যবহারকারীদের পক্ষ থেকে ফোন কল করতে পারে সে বিষয়ে উদ্বেগ রয়েছে।

কিছু সমালোচক সতর্ক করেছেন যে ডুপ্লেক্স ব্যবহার করা যেতে পারে লোকেদের কারসাজি এবং প্রতারণা করার জন্য, এবং হিন্টন বলেছিলেন যে তিনি প্রযুক্তি সম্পর্কে “অস্বস্তি” ছিলেন।

“আমি নিশ্চিত যে কৃত্রিম বুদ্ধিমত্তা মানবতার জন্য অত্যন্ত উপকারী হবে, তবে এটি শুধুমাত্র তখনই হবে যদি আমরা এটিকে দায়িত্বশীলভাবে বিকাশ করি,” হিন্টন লিখেছেন।

হিন্টন, যিনি টরন্টো বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপকও, তিনি টরন্টো বিশ্ববিদ্যালয়ের নীতিশাস্ত্র কেন্দ্রে যোগদান করেছেন।

জিওফ্রে হিন্টন, তথাকথিত “কৃত্রিম বুদ্ধিমত্তার গডফাদার” ঘোষণা করেছেন যে তিনি AI এর মাধ্যমে ছড়িয়ে দেওয়া ভুল তথ্যের বিপদ সম্পর্কে সতর্ক করে দিয়ে Google ছেড়ে যাচ্ছেন। এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

হিন্টন, যিনি টরন্টো বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপকও, তিনি টরন্টো বিশ্ববিদ্যালয়ের নীতিশাস্ত্র কেন্দ্রে যোগদান করেছেন। একটি বিবৃতিতে, তিনি বলেছিলেন যে কেন্দ্রে গৃহীত নৈতিক এআই গবেষণার অংশ হতে তিনি “উচ্ছ্বসিত”।

হিন্টন গুগলের এআই ব্যবহারের সমালোচক ছিলেন এবং বলেছেন যে সংস্থাটি “অনেক খারাপ কাজ করছে”। তিনি বিজ্ঞাপনগুলিকে লক্ষ্য করার জন্য Google যেভাবে এআই ব্যবহার করে তার বিরুদ্ধেও তিনি কথা বলেছেন, এটি “ভয়ঙ্কর” এবং এটি লোকেদের “চালচাল” করে।

সেন্টার ফর এথিক্স-এ তার নতুন ভূমিকায়, হিন্টন এআই-এর নৈতিক প্রভাব নিয়ে গবেষণায় কাজ করবেন, এবং AI-এর মাধ্যমে ছড়িয়ে পড়তে পারে এমন ভুল তথ্যের সম্ভাব্য ঝুঁকি সম্পর্কে মানুষকে শিক্ষিত করবেন। এআইয়ের গডফাদার জিওফ্রে হিন্টন গুগল ছেড়েছেন

গুগল থেকে হিন্টনের প্রস্থান কোম্পানির জন্য একটি উল্লেখযোগ্য ক্ষতি, এবং এআই সম্পর্কে তার সতর্কতা প্রযুক্তি শিল্পের চারপাশে প্রতিধ্বনিত হতে পারে।

হিন্টনের প্রাথমিক উদ্বেগ হল যে গুগল ভুল তথ্যের বিস্তারের বিরুদ্ধে লড়াই করার জন্য যথেষ্ট কাজ করছে না।

দ্য গার্ডিয়ানের সাথে একটি সাক্ষাত্কারে, জিওফ্রে হিন্টন, একজন কম্পিউটার বিজ্ঞানের অধ্যাপক যিনি কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) বিকাশে সহায়তা করেছিলেন, গুগল থেকে তার পদত্যাগের ঘোষণা দিয়েছেন। হিন্টন তার প্রাথমিক উদ্বেগ হিসাবে ভুল তথ্যের বিস্তারকে পর্যাপ্তভাবে মোকাবেলা করতে Google-এর ব্যর্থতা উল্লেখ করেছেন।

হিন্টন দীর্ঘদিন ধরে দায়ী এআই বিকাশের পক্ষে একজন উকিল ছিলেন, দূষিত উদ্দেশ্যে ব্যবহার করা এআই প্রযুক্তির সম্ভাব্য বিপদ সম্পর্কে সতর্ক করেছিলেন। তার দৃষ্টিতে, গুগল ভুল তথ্যের বিস্তার রোধ করতে এবং AI এর অপব্যবহারের বিরুদ্ধে লড়াই করার জন্য যথেষ্ট কাজ করছে না।

হিন্টন গুগলের স্বচ্ছতার অভাবকে একটি বড় সমস্যা হিসেবে উল্লেখ করেছেন। তিনি দাবি করেন যে কোম্পানির অ্যালগরিদমগুলি কীভাবে কাজ করে সে সম্পর্কে খোলা হচ্ছে না, যা ত্রুটিগুলি সনাক্ত করা এবং সংশোধন করা কঠিন করে তোলে। উপরন্তু, হিন্টন বিশ্বাস করেন যে Google খারাপ অভিনেতাদের দ্বারা AI এর অপব্যবহার রোধ করার জন্য যথেষ্ট কাজ করছে না।

হিন্টনের সতর্কবার্তাগুলি অন্যান্য AI বিশেষজ্ঞদের প্রতিধ্বনি করে, যারা দীর্ঘকাল ধরে এআই প্রযুক্তির সম্ভাব্য বিপদ সম্পর্কে সতর্ক করে দিয়েছিল যা খারাপ উদ্দেশ্যে ব্যবহার করা হচ্ছে। যেহেতু AI প্রযুক্তি আরও সর্বব্যাপী এবং পরিশীলিত হয়ে উঠেছে, Google এর মতো কোম্পানিগুলির জন্য এর অপব্যবহারের দায়িত্ব নেওয়া ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ।

গুগল থেকে হিন্টনের পদত্যাগ কোম্পানির জন্য একটি বড় ক্ষতি। তিনি AI এর অন্যতম পথিকৃৎ ছিলেন এবং তার কাজ Google-এর অনেক পণ্যের বিকাশে সহায়ক ভূমিকা পালন করেছে। যাইহোক, তার প্রস্থান AI এর অপব্যবহার এবং ভুল তথ্যের বিস্তার নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগের লক্ষণ।

কৃত্রিম বুদ্ধিমত্তা যেভাবে মানুষকে কাজে লাগানোর জন্য ব্যবহার করা হচ্ছে তা নিয়েও হিন্টন উদ্বিগ্ন।

জিওফ্রে হিন্টন, তথাকথিত “কৃত্রিম বুদ্ধিমত্তার গডফাদার”, সংস্থাটি যেভাবে AI ব্যবহার করে লোকেদের ব্যবহার করছে সে বিষয়ে উদ্বেগের জন্য গুগল ছেড়ে দিয়েছেন।

দ্য গার্ডিয়ানের সাথে একটি সাক্ষাত্কারে, হিন্টন বলেছিলেন যে বিজ্ঞাপনকে লক্ষ্যবস্তু করতে এবং মতামতকে প্রভাবিত করতে গুগল যেভাবে এআই ব্যবহার করছে তা নিয়ে তিনি চিন্তিত। “আমি মনে করি এটি মানুষের মানসিকতায় পিষে যাচ্ছে,” তিনি বলেছিলেন।

হিন্টন কৃত্রিম বুদ্ধিমত্তার পথপ্রদর্শকদের একজন, এবং 50 বছরেরও বেশি সময় ধরে এই ক্ষেত্রে কাজ করছেন। তিনি কৃত্রিম নিউরাল নেটওয়ার্কগুলির বিকাশে সহায়তা করেছিলেন যা আধুনিক AI এর কেন্দ্রবিন্দুতে রয়েছে।

তিনি 2013 সাল থেকে Google এর জন্য কাজ করছেন, যখন কোম্পানিটি তার স্টার্টআপ, DNNresearch অধিগ্রহণ করে। তবে তিনি বলেছিলেন যে সংস্থাটি যেভাবে এআই ব্যবহার করছে তাতে তিনি ক্রমশ অস্বস্তিকর হয়ে উঠছেন।

“গুগল যা করছে তাতে আমি খুশি নই,” তিনি বলেছিলেন। “আমি এর সাথে যুক্ত থাকতে পছন্দ করি না।”

হিন্টন বলেছিলেন যে বিজ্ঞাপনগুলি লক্ষ্য করার জন্য গুগল যেভাবে এআই ব্যবহার করছে সে সম্পর্কে তিনি বিশেষভাবে উদ্বিগ্ন। তিনি বলেছিলেন যে সংস্থাটি AI ব্যবহার করছে “লোকেরা কী চায় তা বের করতে এবং তারপরে তাদের দিতে”।

“আমি মনে করি তারা এটি এমনভাবে করছে যা এক ধরণের অনৈতিক,” তিনি বলেছিলেন।

হিন্টন বলেছিলেন যে গুগল যেভাবে মানুষের মতামতকে প্রভাবিত করতে AI ব্যবহার করছে তা নিয়েও তিনি চিন্তিত। তিনি “প্ররোচিত প্রযুক্তি” এর উপর কোম্পানির কাজের উদ্ধৃতি দিয়েছিলেন, যা তিনি বলেছিলেন যে “মানুষের মনোযোগ এমন জিনিসগুলির দিকে পরিচালিত করার জন্য ব্যবহার করা হচ্ছে যা Google মনে করে যে তাদের জানা উচিত”।

“আমি লোকেদের বোঝানোর ধারণা পছন্দ করি না,” তিনি বলেছিলেন। “আমি মনে করি এটা বিপজ্জনক।”

হিন্টন বলেছিলেন যে তিনি গুগল ছেড়ে যাচ্ছেন কারণ তিনি “এর সাথে যুক্ত হতে চাননি”।

“তারা যেভাবে এআই ব্যবহার করছে তাতে আমি খুশি নই,” তিনি বলেছিলেন। “আমি এর সাথে যুক্ত থাকতে পছন্দ করি না।”

গুগল থেকে হিন্টনের প্রস্থান প্রযুক্তি শিল্প এবং একাডেমিক সম্প্রদায়ের মধ্যে ক্রমবর্ধমান ফাটলের একটি চিহ্ন।

প্রযুক্তি শিল্প এবং একাডেমিক সম্প্রদায়ের মধ্যে ক্রমবর্ধমান ফাটল সম্পর্কে ইদানীং অনেক কথা বলা হয়েছে। কেউ কেউ বলে যে দুটি গ্রুপ ক্রমবর্ধমানভাবে বিশেষ এবং তাদের স্বার্থে ভিন্ন হয়ে উঠছে। অন্যরা বলছেন এর কারণ প্রযুক্তি শিল্প আরও বাণিজ্যিকীকরণ এবং মুনাফা-চালিত হয়ে উঠছে, যখন একাডেমিক সম্প্রদায় আরও বেশি অস্থির হয়ে উঠছে এবং তত্ত্বের উপর দৃষ্টি নিবদ্ধ করছে।

কারণ যাই হোক না কেন, কৃত্রিম বুদ্ধিমত্তার বিষয়ে বিশ্বের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের একজন জিওফ্রে হিন্টন গুগলে তার পদ থেকে পদত্যাগ করার সময় দুটি গ্রুপের মধ্যে ফাটল সম্পূর্ণভাবে দেখা গিয়েছিল।

হিন্টন গুগল এবং অন্যান্য প্রযুক্তি সংস্থাগুলি যেভাবে AI ব্যবহার করছে তার একটি সোচ্চার সমালোচক। তিনি সতর্ক করেছেন যে শিল্পটি এর প্রভাবগুলি সম্পূর্ণরূপে না বুঝেই এআই স্থাপনে তাড়াহুড়ো করছে এবং এটি বিপজ্জনক পরিণতির দিকে নিয়ে যেতে পারে।

গুগল হিন্টনের মতো সমালোচনার জবাব দিয়েছে এই বলে যে এটি দায়ী এআই বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু এটা স্পষ্ট যে প্রযুক্তি শিল্প এবং একাডেমিক সম্প্রদায়ের মধ্যে একটি ক্রমবর্ধমান বিভাজন রয়েছে যখন এটি AI আসে।

গুগল থেকে হিন্টনের প্রস্থান এই ফাটলের সর্বশেষ উদাহরণ। এটি একটি চিহ্ন যে কারিগরি শিল্প যেভাবে এআই পরিচালনা করছে তা নিয়ে একাডেমিক সম্প্রদায় ক্রমশ উদ্বিগ্ন। এবং এটি একটি সতর্কতা যে শিল্পটিকে ভবিষ্যতে এআই কীভাবে বিকাশ এবং স্থাপন করে সে সম্পর্কে আরও সতর্ক হওয়া দরকার।

জিওফ্রে হিন্টন, “এআই-এর গডফাদার”, কোম্পানির সাথে প্রায় এক দশক পরে গুগল থেকে পদত্যাগ করেছেন। দ্য গার্ডিয়ানের সাথে একটি সাক্ষাত্কারে, হিন্টন ভুল তথ্যের বিপদ সম্পর্কে সতর্ক করে দিয়ে বলেছিলেন যে “জাল ডেটা করার ক্ষমতা সত্যিই ভাল হচ্ছে”। তিনি যুদ্ধে AI-এর ব্যবহার নিয়ে উদ্বেগ প্রকাশ করেন এবং বলেছিলেন যে “আমরা সত্যিই বুঝতে পারছি না কিভাবে এই সিস্টেমগুলি কাজ করে”। হিন্টন হলেন কৃত্রিম বুদ্ধিমত্তা সংক্রান্ত বিশ্বের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের একজন, এবং তাঁর পদত্যাগ এই ক্ষেত্রে Google-এর প্রচেষ্টার জন্য একটি ধাক্কা৷

Led Advertising Agency in Dhaka Bangladesh | +88 01984888877

led display panel price in bangladesh. outdoor led display screen price in bangladesh. led display board price in bangladesh. P6 led display price in bangladesh. led display board suppliers in bangladesh. 24 led tv display panel price in bangladesh. p10 led display price in bangladesh. P3 led screen price in bangladeshled display panel price in bangladesh. Led display board price in bangladesh. p6 led display price in bangladesh. P10 led display price in bangladesh. P3 led screen price in bangladesh. Outdoor led display screen price in bangladesh. Led display board suppliers in bangladesh. Smd led price in bangladesh. Smd led price in bd. BD Smd four color led display board. Led display board price in bangladesh. Trivision sign board making dhaka bangladesh price. Trivision sign board making dhaka bangladesh cost.

Dhaka sign board. led sign board bd. Sign board design in bangladesh. Trivision sign board making dhaka bangladesh. Outdoor tv advertising bd price. Best outdoor tv advertising bd. Led billboard price in bangladesh. Billboard advertising in bangladesh. Led display panel price in bangladesh. Outdoor led display screen price in bangladesh. Led display board suppliers in bangladesh. Display board price in bangladesh. Led billboard tv price in bangladesh. Billboard price in bangladesh. Digital kiosk price in bangladesh. Billboard advertising in bangladesh. Led display panel price in bangladesh. Led display board price in bangladesh. Advertising display price in bangladesh. Digital display board price in bangladesh.

Signboard Making And Branding Company in Dhaka Bangladesh

Led SMD 4color Outdoor Indoor Display TV Price in Bangladesh. Led moving display board provider and manufacturer in Dhaka Bangladesh. Outdoor led display screen price in Bangladesh. Led moving display board provider and manufacturer in Dhaka Bangladesh price. Led display panel price in Bangladesh. Lcd display panel price in bd. P6 led display price in Bangladesh. led advertising screen price in Bangladesh. P10 led display price in Bangladesh. Neon sign board price in Bangladesh.
Dhaka stainless steel letter sign board. letter stainless steel. Stainless steel letter board. steel sign construction limited. Stainless steel letter signs bd. 3 stainless steel letter signs bd. 10 stainless steel letter signs bd. stainless industrial corporation ltd Outdoor Led Display board Provider and Manufacturer in Dhaka Bangladesh. Stainless steel letter signs bd wholesale. Stainless steel letter signs bd price. Custom stainless steel letter signs bd. Outdoor stainless steel letter signs bd. SS letter signage for office near me. Custom ss letter signage for office. metal name letters. SS letter sign board. sign board bus stand. Office signage meaning. SS letter signage for office. SS letter design. ss letter board.

Led Display Board Signage BD | Digital Signboard Display board

SS letter logo. Mirpur steel logo making dhaka bangladesh price. Dhanmondhi Steel logo making dhaka bangladesh. Making Steel logo making dhaka bangladesh online. Steel logo making dhaka bangladesh free download. Steel logo making dhaka bangladesh app. Free steel logo making dhaka bangladesh. Stainless steel logo manufacturer. Signage Steel company bangladesh. Signs Steel building manufacturers association of bangladesh .Steel company logo design. SS Steel company logos. bangladesh steel company list. Steel sign construction limited. Steel mark ltd. dhaka steelsignboard advertising bd price. Signboard advertising bd contact number. Billboard advertising company. Billboard advertising cost in bangladesh.

led billboard price in bangladesh. Billboard rent in dhaka. dhaka billboard. billboard ad pro. Signboard bd. sign board design in bangladesh. Sign board advertising. Sign board dhaka. Copper golden color. Golden ss letter. golden ss. Copper golden & silver ss top letter. SS top letter copper golden & silver ss top letter. Copper & golden & silver ss top letter. Top ad firms in bangladesh. Top 20 ad firms in bangladesh. List of ad firms in bangladesh. Top 10 ad firms in bangladesh. Advertising agency in dhaka. Top advertising agency in bangladesh.

Manual Ads Firms in Dhaka Bangladesh | Digital Ads Firm in Bangladesh

Led Sign Bangladesh agency list. advertising industry in Bangladesh. Dhaka Bangladesh advertising agency list. BD Bangladesh bank ad salary. ad ratio in Bangladesh. Bangladesh bank ad code list. Bangladesh bank ad exam date. cost of doing business in Bangladesh. Best Billboard advertising in bd. Making Billboard advertising cost in Bangladesh. Signage Billboard advertising examples. billboard advertising cost. Billboard advertising size. Billboard advertising ideas. Describe billboard in advertising. Bangladesh advertising bangladesh advertising agency ad firms in bangladesh advertising firm in bangladesh.

error: Content is protected !!